শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ভূমি অধিগ্রহণে কোনো প্রশ্ন উত্থাপিত হলে কী করবেন? ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি যুগে যুগে দালাল সাংবাদিকদের করুন পরিণতি বনাম কিছু শিক্ষনীয় গল্প! তালাকের নোটিশ গ্রহণ না করলেও ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যাবে! শেখ হাসিনার পদত্যাগ ও প্রধানমন্ত্রী হিসেবে থাকা, না থাকা নিয়ে যত সংশয়! ইসলাম বিদ্বেষী উগ্র সাম্প্রদায়িকতার বরপুত্র ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর! অপমান ও মানহানির শিকার হলে কী করবেন? গোপনে ধারণকৃত ভিডিও ও ছবি দিয়ে প্রতারণার শিকার হলে কী করবেন? স্বাধীনতার ৫৩ বছরঃ ১৭ বার সংবিধান সংশোধন ও আমাদের জাতীয় সংগীত! Special Education Needs and Disabilities (SEND)
কুমারখালী উপজেলা চেয়ারম্যান কাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

কুমারখালী উপজেলা চেয়ারম্যান কাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

 

সৈয়দ আলী আহসান: ৮ সেপ্টেম্বর শনিবার “উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮” এর ফাইনাল খেলাটি বিকেল ৪টায় ঐতিহ্যবাহী এম. এন. পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় । উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহাবুুব-উল-আলম হানিফ। সভাপতিত্ব করেন এ খেলার প্রধান উদ্যোক্তা কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান খান। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য বেগম সুলতানা তরুন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব সদর উদ্দিন খান, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ সামছুজ্জামান অরুণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান প্রমুখ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন খোকসা ফুটবল একাদশ বনাম শৌলকুপা ফুটবল একাদশ। উক্ত খেলায় খোকসা ফুটবল একাদশ, শৈলকুপা ফুটবল একাদশকে ২-০ গোলে পরাজিত করে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel